২২, ফেব্রুয়ারি, ২০১৮, বৃহস্পতিবার | | ৬ জমাদিউস সানি ১৪৩৯

‘রিলেশনশিপে থাকলে বিয়ে করে ফেলতাম, মাও হতাম’

আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১১:৪২ পিএম

‘রিলেশনশিপে থাকলে বিয়ে করে ফেলতাম, মাও হতাম’



বিশ শতকের শুরুতে পর্দা কাঁপিয়েছিলেন নায়িকা পপি।  এখন আর সেই ব্যস্ততা নেই।  কালেভদ্রে মুক্তি পায় তার চলচ্চিত্র।  বিনোদন-সংবাদেও তিনি আর খুব একটা আলোচনায় নেই।  একটা সময় শাকিল-পপি জুটি একে একে অনেকগুলো ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন।  সেই থেকেই তাদের সম্পর্ক নিয়ে অনেক গুজব তৈরি হয়।  এই সফল জুটি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে বলে কথা উঠে।  তাদের নিয়ে সিনেপাড়ায় তখন অনেক কানাঘুষা ছিল। 




শাকিল-পপির বিয়ের গুজব থেকে সৃষ্ট জটিলতার
কারণে একসময় জুটি ভেঙে যায়।  শাকিল ছিটকে পড়েন সিনেমা থেকেই।  পপি মান্নার মতো নায়কদের সঙ্গে বেশকিছু ছবি করেন।  কিন্তু শাকিব-অপু জুটি জনপ্রিয়তা তুঙ্গে উঠলে, পপির জনপ্রিয়তায় ভাটা পড়ে। 




আজ ভালবাসা দিবস।  এই দিনে নিজের প্রেম কিংবা ব্যক্তিগত জীবন নিয়ে গণমাধ্যমের সামনে মুখ খুলেছেন এ নায়িকা। 




পপি বলেন, জীবনে অনেক প্রেম এসেছে, আবার চলেও গেছে।  কিন্তু আমি এখন সিঙ্গেল, আগামীকাল হয়তো সিঙ্গেল নাও থাকতে পারি। ।  রিলেশনশিপে থাকলে এতদিন বিয়ে করে ফেলতাম, হয়তো বাচ্চার মাও হয়ে যেতাম, হা হা হা…। 









পপি আরো বলেন, বন্ধুত্ব, সততা এবং আন্তরিকতা এই তিনটা জিনিস না থাকলে ভালোবাসা টেকে না।  শুধু প্রেমিক-প্রেমিকা নয়, বন্ধু, বাবা-মা সবার সঙ্গে ভালোবাসা মজবুত রাখতে হলে এগুলো অবশ্যই থাকতে হবে।  পরিবারের মানুষদের আমি ভালোবাসি, সিনেমার মানুষদেরও ভালোবাসি। 




বিশেষ এই দিনে কী করতে ভালো লাগে এমন প্রশ্নে পপি বলেন, ভালোবাসা দিবসে উপহার পেতে ভালো ভালো লাগে।  বিশেষ করে প্রিয় মানুষের কাছ থেকে ফুল কিংবা বই পেতে আমি বেশি ভালো লাগে।