“ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল” এই স্লোগানকে সামনে রেখে রাজধানীর কেরানীগঞ্জে ডিজিটাল ভূমি জরিপ বিষয়ক মতবিনিয়ম ও গণসংযোগ সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৩০ মে) বেলা ১১ টায় উপজেলা সহকারী সেটেলমেন্ট অফিসার শহিদুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জোনাল সেটেলমেন্ট অফিসার (উপসচিব)ঢাকা) মো. আশরাফ হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ ফয়সল বিন করিম।

আহাদিপুর, বাড়ৈকান্দি, বাড়িলগাঁও, বেউতা, দক্ষিণ বাহেরচর, দেওলী, কাশারিয়া, নাজিরপুর, উত্তর বাহেরচর, তারানগর, ছাগলকান্দি, মুন্সিনোদ্দা, চুনারচর, তুরাগ, পাঁচুলী ও ভাকুর্তা মৌজার ডিজিটাল ভূমি জরিপ বিষয়ক এই মতবিনিময় ও গণসংযোগ সভার আয়োজন করা হয়।

এ সময় মতবিনিময় ও গণসংযোগ অনুষ্ঠানে সাধারণ ভূমি মালিকদের উদ্দেশ্যে বিভিন্ন দিক নির্দেশনা মূলক বক্তব্য দেন এবং তাদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন প্রধান অতিথি সহ অনুষ্ঠানে উপস্থিত ভূমি কর্মকর্তারা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ রাজস্ব সার্কেল ও সহকারী কমিশনার (ভূমি) আমেনা মারজান, সহকারী কমিশনার (ভূমি) শাহাদাৎ হোসেন, তারানগর ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন ফারুক, হযরতপুর ইউপি চেয়ারম্যান আয়নাল হোসেন সহ স্থানীয় ভূমি মালিকগন।

বার্তাবাজার/এম আই