চট্রগ্রাম উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) নুরে আলম মিনা বিপিএম(বার) পিপিএম এর কাছ থেকে চট্টগ্রাম রেঞ্জের অভিন্ন মানদন্ডের আলোকে জুলাই মাসের মূল্যায়নে শ্রেষ্ঠ এএসআই হিসেবে পুরস্কার গ্রহণ করেন চৌদ্দগ্রাম থানার এএসআই (নিঃ) মোঃ এমরান ভূঁইয়া।

বাংলাদেশ পুলিশ, চট্টগ্রাম রেঞ্জ কর্তৃক আয়োজিত রেঞ্জ ডিআইজি কার্যালয়ে বুধবার (১৬ আগস্ট) সকালে এই পুরস্কার প্রদান করা হয়।

কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় পরিচালিত বিশেষ অভিযানে দায়িত্বশীল ও পেশাদারী ভূমিকার মাধ্যমে বাংলাদেশ পুলিশ বাহিনীর ভাবমূর্তি উজ্জ্বল করায় জুলাই ২০২৩ মাসে পরিচালিত বিশেষ অভিযানে কৃতিত্বপূর্ণ কর্মের স্বীকৃতি স্বরূপ পুরস্কার হিসেবে এই সম্মাননা স্মারক ও সনদ গ্রহণ করেন। এ সময় কুমিল্লা জেলা পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএম (বার) সহ বাংলাদেশ পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে তিনি কুমিল্লা জেলার শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার (এএসআই) এর পুরস্কার অর্জন করেন।

এএসআই (নিঃ) মোঃ এমরান ভূঁইয়া মহান আল্লাহ তা’য়ালার শুকরিয়া জ্ঞাপন করে বলেন, ‘আমার এ অর্জনে কুমিল্লা জেলা পুলিশ সুপার স্যার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চৌদ্দগ্রাম সার্কেল) স্যার, চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা স্যার, পরিদর্শক (তদন্ত) রাজীব চক্রবর্তী ও পরিদর্শক (অপারেশন) শাহিনুল ইসলাম স্যার সহ প্রিয় সহকর্মীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি। পাশাপাশি সকলের ভালোবাসা নিয়ে নব উদ্যোমে আরো ভালো কাজ করে পুলিশ ডিপার্টমেন্টের ভাবমূর্তি সমুন্নত রাখতে সকলের দোয়া কামনা করছি’।

দায়িত্ব পালনের ক্ষেত্রে এই পুরস্কার পুলিশের সকল পর্যায়ের অফিসারদের আরো উৎসাহিত করবে।

বার্তাবাজার/এম আই