বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় মালয়েশিয়া বিএনপি ও তার অংগসংগঠন সমূহের আয়োজনে মিলাদ মাহফিল, কোরআন তেলাওয়াত ও বিশেষ দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে । গতকাল রাজধানী কুয়ালালামপুরের হাংতুয়া মসজিদ আল বুখারী তে বাদ মাগরিব মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় মিলাদ মাহফিল, বিশেষ মোনাজাত ও কোরআন তেলাওয়াত পরিচালনা করেন, মসজিদ আল বুখারীর উস্তাজ ইমাম মোহাম্মদ লুতফি এবং হাফেজ মাওলানা মহিউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপির সভাপতি প্রকৌশলী বাদলুর রহমান খাঁন বাদল, সাধরণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, সহ সাধারন সম্পাদক ফজলুল করিম সোহরাব ও মোঃ কাজী সালাউদ্দিন।হাবিবুর রহমান শিশির, এম এ কালাম, এম ফরহাদ হোসেন, ইন্জিঃ মো. শাহজালাল, মো.শাজাহান হাওলাদার, মোঃ জসিম উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন মালয়েশিয়া বিএনপি ও তার অঙ্গ সংগঠনের কাজী সোহেল মাহমুদ, ইসমাইল মজুমদার, আনোয়ার হোসেন, ঈমন হাসান, নুরে সিদ্দিকী সুমন, সাইদুর রহমান বাবু, মনজুর আলী, মো.বিল্লাল শেখ, মো.ইসমাইল আকন্দ, মো.সোহেল আহান্মেদ,শেখ মোঃ লিটন, মিরাজ মাঝি মোঃ সালাহউদ্দিন,রিয়াজ মাহমুদ, আক্তার হোসেন, হানিফ হাসান, আবুল কাশেম ও মাসুম শেখ সহ কয়েক শতাধিক নেতা কর্মী বৃন্দ সহ প্রবাসী বাংলাদেশিরা।