বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শাজাহান খান এমপি বলেছেন, এই রাষ্ট্র সৃষ্টি করেছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, এখন এই রাষ্ট্র পরিচালনা করছেন তারই কন্যা শেখ হাসিনা। তিনি বাংলাদেশকে একটি উন্নত বাংলাদেশের দিকে নিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে আমরা স্বল্পউন্নত বাংলাদেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশে উন্নিত হয়েছি।

সোমবার (২ জুলাই) বিকালে মাদারীপুরের রাজৈর উপজেলার বিদায়ী নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসাকে সংবর্ধনা ও নবাগত নির্বাহী কর্মকর্তা মোঃ মাহফুজুল হককে বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শাজাহান খান আরও বলেন, এক সময় জঙ্গি সন্ত্রাসীরা ঘিরে ধরেছিল সারা বাংলাদেশ। সেই জায়গা থেকে উত্তরণ ঘটিয়েছে জননেত্রী শেখ হাসিনা। বিশ্ব আজ স্বীকার করছে কি করে জঙ্গি ও সন্ত্রাস মোকাবেলা করা সম্ভব শিখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এখন জঙ্গি ও সন্ত্রাস মোকাবেলা বিদেশিরা আমাদের কাছ থেকে শিখতে চায়।

এসময় উপস্থিত ছিলেন, রাজৈর উপজেলা চেয়ারম্যান হাজী মহাসিন মিয়া, ভাইস চেয়ারম্যান শাহাবুদ্দিন মিয়া (শাহা), মহিলা ভাইস চেয়ারম্যান নুরজাহান পারুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক আ ফ ম ফুয়াদ, ফরিদা হাসান পল্লবী, রাজৈর পৌরসভার সাবেক মেয়র শামীম নেওয়াজ মুন্সী, রাজৈর ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ ও সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন নেতাকর্মীরা প্রমুখ।