মাগুরার শ্রীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’পক্ষের দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। ভাঙচুর ও লুটপাট করা হয়েছে বেশ কয়েকটি বাড়িঘর। সোমবার সকাল ১১ টার দিকে সব্দালপুর ইউনিয়নের আমতৈল গ্রামে এ ঘটনা ঘটে। উভয় পক্ষের রফিকুল ইসলাম, দাউদ বিশ্বাস,মিজানুর রহমান ওরফে বড় মনির বাড়িসহ কয়েকটি বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করা হয়।এঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকায় আধিপত্য বিস্তার কে কেন্দ্র করে আমতৈল গ্রামের শিল্পপতি রফিকুল ইসলাম ও মিজানুর রহমান ওরফে বড় মনির সমর্থকদের মাঝে বিরোধ চলে আসছিলো।কয়েকদিন ধরেই উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। সোমবার সকাল ১১ টার দিকে দু’গ্রুপের সমর্থকেরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে ধাওয়া পালটা ধাওয়া ও সংঘর্ষে লিপ্ত হয়ে পড়ে।সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ – ৬ টি বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ২টি বাড়ি তল্লাশি করে বেশ কিছু দেশীয় অস্ত্র শস্ত্র জব্দ করে।

এ ব্যাপারে শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ তাসমীম আলম জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ এনে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। দুইটি বাড়ি তল্লাশি করে ঢাল, শড়কি, ভ্যালাসহ দেশীয় অস্ত্রশস্ত্র জব্দ করা হয়েছে।বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।