কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানাধীন যুগিরখিল এলাকায় বিশেষ অভিযান চালিয়ে পানের ঝুরির ভেতর থেকে ৫৪,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার ও ০১টি পিকআপ গাড়ি উদ্ধার করেছে চৌদ্দগ্রাম থানা পুলিশের একটি চৌকস টিম।

চৌদ্দগ্রাম থানায় কর্মরত এএসআই(নিঃ) মোঃ নজরুল ইসলাম ও সঙ্গীয় ফোর্সনিয়ে (১৫জুন) ভোর ০৪.৪৫ মিনিটের সময় চৌদ্দগ্রাম থানার ০৬নং ঘোলপাশা ইউনিয়নের যুগিরখিল এলাকায় ঢাকাগামী মহাসড়কের উপরে চেকপোস্ট করাকালে পুলিশের উপস্থিতি দেখতে পেয়ে ০১টি পিকআপ ভ্যানের সামনে বসা ড্রাইভার, হেল্পার এবং পিছনে থাকা ০৩ জন লোক পিকআপ ভ্যান হতে নেমে দৌঁড়ে পালিয়ে যায়। মহাসড়কে বিভিন্ন যানবাহন থাকায় তাদেরকে আটক করা সম্ভব হয়নি। পিকআপ গাড়িটি তল্লাশী করে গাড়ির পিছনে থাকা ০১টি পান ভর্তি ঝুড়ির ভিতর ৫৪,০০০ (চুয়ান্ন হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

পরবর্তীতে স্থানীয় জনগণ কর্তৃক চোর সন্দেহে ধৃত এবং উক্ত ঘটনার অভিযুক্ত পলাতক ড্রাইভার মো: ইয়াসিন (২৭)কে চৌদ্দগ্রাম থানা পুলিশ উদ্ধারপূর্বক গ্রেফতার করতে সক্ষম হয় । অভিযানে প্রাপ্ত ড্রাইভিং লাইসেন্স পর্যালোচনা ও জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত ব্যক্তির সংশ্লিষ্টতা সম্পর্কে নিশ্চিত হয়েছে পুলিশ। বর্তমানে অভিযুক্ত মো: ইয়াসিন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাঁর সঙ্গীয় অপর ৪ মাদক ব্যবসায়ী পলাতক রয়েছে।

তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ ত্রিনাথ সাহা তন্ময়।
মাদকের মত সামাজিক ব্যাধির বিরুদ্ধে চৌদ্দগ্রাম থানা পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।