গাইবান্ধার সুন্দরগঞ্জে অবৈধভাবে পশুর হাট বসানোকে কেন্দ্র করে পুলিশের উপর হামলার করেছে ইজারাদারের লোকজন । এতে ৪ পুলিশ আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করেছে পুলিশ । ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে।

গাইবান্ধার এডিশনাল এসপি মো: ইবনে মিজান জানান,আজ বুধবার বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার মজুমদার হাটে প্রভাবশালী ইজারাদার ওবায়েদুল হোসেন অবৈধভাবে হাট বসিয়ে চাঁদা আদায় করতে থাকেন । এসময় অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌছে চাঁদা আদায় এবং অবৈধ ভাবে বসানো হাট বন্ধ করতে বলেন। কিন্তু ইজারাদার ওবায়েদুর রহমান ও তার লোকজন নিয়ে পুলিশের উপর হামলা চালায় ।

এতে ঘটনাস্থলে ৪ পুলিশ আহত হয়। হাটুরেদের দৈড়াদৈৗড়ি ও ইজারাদারের লোকজনের কারনে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে পুলিশ ৪ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে । পরে সুন্দরগঞ্জ ও গাইবান্ধা থেকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তা ,সুন্দরগঞ্জে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ অতিরিক্ত পুলিশ গিয়ে অবৈধ ভাবে গড়ে তোলা মজুমদার হাটের নিয়ন্ত্রন নিয়ে নেয়। সুন্দরগঞ্জ থানার ওসি মাহবুব উল আলম জানান ,এঘটনায় ইজারাদারের লোক মজিবর রহমান ও মামুনুর রশিদ সহ ২ জন কে গ্রেফতার করা হয়েছে। আবারও পুলিশের উপর হামলা হতে পারে এই আশংকায় সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তবে হাট ইজারাদারের কোন লোককে খুজে পাওয়া যায়নি ।