ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. দেবাশীষ শর্মা। শনিবার (২০ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ এম আলী হাসানের স্বাক্ষরিত এক অফিস আদেশে এই দায়িত্ব প্রদান করা হয়। এতে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করবেন।

অফিস আদেশে বলা হয়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের অধ্যাপক মো: মিজানুর রহমানকে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের চেয়ারম্যানের দায়িত্ব থেকে ২০/০৪/২০২৪ তারিখ হতে অব্যাহতি প্রদান করা হলো। তদ্বস্থলে ২১/০৪/২০২৪ থেকে অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. দেবাশীষ শর্মাকে পুনরাদেশ না দেওয়া পর্যন্ত শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের বিভাগীয় চেয়ারম্যান হিসেবে ভাইস-চ্যান্সেলর মহোদয় নিয়োগদান করেছেন। এ দায়িত্ব পালনের জন্য তিনি নিয়মানুযায়ী সুযোগ সুবিধা পাবেন।

নতুন নিয়োগপ্রাপ্ত চেয়ারম্যান অধ্যাপক ড. দেবাশীষ শর্মা বলেন, বিশ্ববিদ্যালয়ের মঙ্গলার্থে যেকোনো দায়িত্বই গুরুত্বপূর্ণ। বিভাগীয় সভাপতির দায়িত্ব দেওয়ায় আমি বিশ্ববিদ্যালয় প্রশাসন এবং সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি। শিক্ষার্থীদের কল্যাণে আমি সার্বক্ষণিক তাদের পাশে থাকব। এজন্য সবার সার্বিক সহযোগিতা কামনা করছি।