ফরিদপুর-১ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মো. আব্দুর রহমান মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী হওয়ায় তাকে সোনার নৌকা উপহার দেওয়া হয়েছে।

শনিবার (৯ মার্চ) সন্ধ্যায় এক গণসংবর্ধনা অনুষ্ঠানে মন্ত্রীর হাতে সোনার এ নৌকা তুলে দেন আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু।

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আলফাডাঙ্গা আরিফুজ্জামান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ গণসংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান বক্তা ছিলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট লিয়াকত শিকদার।

আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফ, কেন্দ্রীয় শ্রমিক লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু ও পৌর আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান।

এর আগে আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু ডাকবাংলো চত্বর থেকে বিশাল এক মিছিল নিয়ে অনুষ্ঠান স্থলে যোগ দেন।

এসময় তার সঙ্গে পৌর প্যানেল মেয়র ইউসুফ হোসেন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নুর ইসলাম শেখ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেন, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তৌকির আহমেদ ডালিম, পৌর যুবলীগ নেতা ইব্রাহিম হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটির সদস্য রানা হামিদ ও পৌর কাউন্সিলরগণসহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সোনার নৌকা উপহারের বিষয়ে আলফাডাঙ্গা পৌরসভার মেয়র মো. আলী আকসাদ ঝন্টু বলেন, ‘ফরিদপুর-১ আসন নৌকার ঘাঁটি। কিন্তু দুঃখ হলেও সত্য আমাদের এই আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী নির্বাচিত হলেও কখনো আমরা মন্ত্রী পাইনি। এবারই প্রথম আমরা ফরিদপুর-১ আসন থেকে একজন পূর্ণাঙ্গ মন্ত্রী পেয়েছি। সত্যিই এইটা গর্বের বিষয়।’