ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে মনোনয়ন দাখিল করেছেন বিল্লাল মিয়া। সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে উপ-নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা সাদেকুর রহমানের কাছে তিনি মনোনয়ন দাখিল করেছেন। বিল্লাল মিয়া জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য ছিলেন। উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে অংশ নিতে ইতিপূর্বে তিনি পদত্যাগ করেছেন।

এসময় বিল্লাল মিয়া সাংবাদিকদের বলেন, আমি জেলা পরিষদের সদস্য থাকাকালীন এই স্বল্প সময়ে আমার নির্বাচিত এলাকায় যথাযথ দায়িত্ব পালন করেছি। এবার চেয়ারম্যান পদে জয়লাভ করলে জেলার উন্নয়নে ভূমিকা রাখবো। মনোনয়ন দাখিলের সময় তার সাথে আশুগঞ্জ উপজেলার শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইফ উদ্দিন সহ বিল্লাল মিয়ার কর্মীসমর্থকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,২০২২ সালের অক্টোবরে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে জয়লাভ করেন আল মামুন সরকার। এক বছর পূর্ণ হওয়ার মাত্র কয়েকদিন আগে ২০২৩ সালের ২ অক্টোবর মারা যান আল মামুন সরকার। তার মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ চেয়ারম্যান পদটি শুন্য হয়ে পড়ে। আগামী ৯ মার্চ জেলা পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

বার্তা বাজার/জে আই