দিনাজপুরের ঘোড়াঘাটে মাদক বিক্রির সময় আরিফা বেগম (৩০) নামে এক নারীকে আটক করেছে থানা পুলিশ। তার কাছে থেকে জব্দ করা হয়েছে ৫ বোতল ফেন্সিডিল, মাদক বিক্রির নগদ ৩ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন।

সোমবার (২২ জানুয়ারী) বিকেল সাড়ে ৪টার সময় উপজেলার ১নং বুলাকীপুর ইউনিয়নের দামোদরপুর-শৌলা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে আরো একজন পালিয়ে যায়।

এ ঘটনায় ঘোড়াঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) আজিজার রহমান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছেন। গ্রেপ্তার আরিফা বেগম দামোদরপুর-শৌলা গ্রামের সাদেকুল ইসলামের স্ত্রী। তার কাছে জব্দ করা ফেন্সিডিল স্থানীয় বাজারমূল্য প্রায় ১০ হাজার

এজাহারসূত্রে জানা যায়, সোমবার বিকেলে পুলিশ জানতে পারে মাদক ব্যবসায়ী সাদেকুলের বাড়িতে জমজমাট মাদক বেচাকেনা চলছে। এমন খবরে উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসানের নেতৃত্বে থানা পুলিশের একটি দল বাড়িটিতে উপস্থিত হয়। পরে পুলিশকে দেখে দৌঁড় দেয় এক ব্যক্তি। তখন বাড়ির ভিতরে ব্যাগ হাতে দাঁড়িয়ে থাকা এক নারীকে আটক করে পুলিশ। পরে নারী পুলিশ সদস্য বাগ তল্লাশি করে ৫ বোতল ফেন্সিডিল জব্দ করে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার নারী জানিয়েছেন সীমান্তবর্তী হিলি থেকে তিনি এবং তার স্বামী প্রতি সপ্তাহে গড়ে ৫০ থেকে ৬০টি করে ফেন্সিডিল সংগ্রহ করে নিজ বাড়ি থেকেই বিক্রি করেন। আসামীকে মঙ্গলবার সকালে দিনাজপুরের আদালতে পাঠানো হবে।

বার্তা বাজার/জে আই