দিনাজপুরের ঘোড়াঘাটে পণ্য বোঝাই ট্রাকের ধাক্কায় হাসান ওরফে ডিবি হাসান (২৭) নামের এক যুবক গুরুতর আহত হয়েছেন। তার অবস্থা আশংকাজনক বলে নিশ্চিত করেছেন চিকিৎসক।

রবিবার রাত ৮টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ইসলামপুরে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার পরপরেই স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

গুরুতর আহত হাসান ওরফে ডিবি হাসান (২৭) ঘোড়াঘাট পৌরসভার লালবাগ গ্রামের শহিদুল ইসলাম ওরফে ডিবি শহিদুলের ছেলে। তিনি পেশায় একজন শ্রমিক।

প্রত্যক্ষদর্শী ৫ থেকে ৬ জন জানান, মহাসড়কের পাশে দাঁড়িয়ে ছিলেন আহত হাসান। এসময় দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জগামী একটি মালবোঝাই মিনি ট্রাক তাকে জোরে ধাক্কা দেয়। এতে বিকট শব্দ হয়। শব্দ শুনে স্থানীয়রা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে দ্রুত গতিতে পালিয়ে যায় মিনি ট্রাকটি।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক সেখানে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে শনাক্ত করা সম্ভব হয়নি। আহত ব্যক্তির অবস্থা আশংকাজনক বলে শুনেছি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডাঃ সাদ সামস্ বলেন, রাত ৮টার কিছু সময় পরে তাকে হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তিনি মাথায় এবং বুকে গুরুতর আঘাত পেয়েছেন। যার কারণে তার নাক ও মুখ দিয়ে রক্ত আসছে। রোগীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

বার্তা বাজার/জে আই