এবার ভোটার উপস্থিতি কম হবে বলে মন্তব্য করেছেন বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনের প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। রোববার সকাল সোয়া নয়টার দিকে বগুড়া সদরের এরুলিয়া প্রাথমিক বিদ্যালয়ে ভোটদান শেষে এ মন্তব্য করেন তিনি।

হিরো আলম বগুড়া ৪ আসনে বাংলাদেশ কংগ্রেসের হয়ে ডাব প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ প্রার্থী বলেন, এবার ভোটারের উপস্থিতি কম হবে। গতকাল রাতেই বগুড়া জায়গায় ককটেল বিস্ফোরণ ঘটিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করা হয়েছে। যে তারা ভোটকেন্দ্রে যাবে না বলে মনে হচ্ছে।

উপনির্বাচনের মতো এবার পোলিং এজেন্ট নিয়ে সমস্যা হচ্ছে না বলে জানান হিরো আলম। বললেন, এবার রাত থেকে সবগুলো কেন্দ্রে তার পোলিং এজেন্টরা অবস্থান করছে। সারাদিন কী হবে জানি না।
জয়ের বিষয়ে শতভাগ আশাবাদী হিরো আলম। তিনি জানান, গতবার ভোট ভালোই পেয়েছিলাম। ওরা বলেছে তুমিতো জিততে পারো নাই। আমি তাদের বলেছি এবার ভোট দিয়ে দেখেন, আর একটা বার সুযোগ দেন। এবার ভোট সুষ্ঠু হবে আর ভোট সুষ্ঠু হলে আমি অবশ্যই সেটা বলতেছি জিতবো।

তবে ঈগল মার্কার প্রার্থী টাকা দিয়ে অনেক ভোট কেনার চেষ্টা করেছেন। টাকা দেওয়ার এরকম বেশকিছু ছবিও আছে বলে অভিযোগ করেন ডাব প্রতীকের প্রার্থী হিরো আলম।
ভোটদান শেষ হিরো আলম তার নির্বাচনী এলাকা বগুড়া ৪ আসনের দিকে যান। এই আসনে নৌকার প্রার্থীসহ ৬ জন ভোটের মাঠে লড়ছেন। বগুড়া ৪ আসনে এবার ৩ লাখ ৪৪ হাজার ৫১৪ জন ভোটার রয়েছেন। মোট কেন্দ্র আছে ১১৪ টি।

বার্তা বাজার/জে আই