সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগের লিখিত পরীক্ষার ফল প্রকাশ করা হতে পারে আজ ২০ ডিসেম্বর। বুধবার (২০ ডিসেম্বর) ফল প্রকাশ নিয়ে সভা ডেকেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)। সবকিছু ঠিক থাকলে আজই ফল প্রকাশ হবে। কোনো কারণে আজ ফল প্রকাশ সম্ভব না হলে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) ফল প্রকাশ করা হবে।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের একটি সূত্র জানিয়েছে, লিখিত পরীক্ষার উত্তরপত্র যাচাই-বাছাইয়ের কাজ শেষ হয়েছে। ফল প্রকাশের বিষয়ে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের সাথে অধিদপ্তরের কর্মকর্তারা সভা করবেন। সভায় সবকিছু চূড়ান্ত আজ রাতে ফল প্রকাশ করা হবে। কোনো কারণে আজ ফল প্রকাশ করা না গেলে আগামীকাল বৃহস্পতিবার ফল প্রকাশ করা হবে।

এ বিষয়ে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব ফরিদ আহমেদ বলেন, আশা করছি আজ বুধবার অথবা আগামীকাল বৃহস্পতিবার সহকারী শিক্ষক নিয়োগের ফল প্রকাশ করা সম্ভব হবে।

উল্লেখ্য, ৮ ডিসেম্বর রংপুর, বরিশাল ও সিলেট বিভাগের আওতাধীন জেলাগুলোয় লিখিত পরীক্ষা সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে। তিন বিভাগে এবার মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ৩ লাখ ৬০ হাজার ৬৯৭ এবং কেন্দ্রের সংখ্যা ছিল ৫৩৫টি।

বার্তা বাজার/জে আই