দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-১১ আসনে গতকাল মঙ্গলবার বিকেলে চৌদ্দগ্রামের কাশিনগর বি এম উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে নৌকা মার্কার সমর্থনে নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোকলেছুর রহমান মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি সাবেক রেলপথমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পৌর মেয়র জি এম মীর হোসেন মীরু, চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ রহমত উল্লাহ বাবুল, চৌদ্দগ্রাম উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এ বি এম এ বাহার, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য আবু তাহের।

কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাপক মফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ভিপি ফারুক আহমেদ মিয়াজী, সুপ্রিম কোর্টের আইনজীবী আবদুল মান্নান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এমরানুল হক কামাল,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন ভূঁইয়া,কুমিল্লা জেলা আওয়ামী লীগের সদস্য কামাল উদ্দিন, শ্রীপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হাশেম চেয়ারম্যান, কাশিনগর ইউপির সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদু রউফ, কাশিনগর ইউপির চেয়ারম্যান মোশারফ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, কামরুল হাসান মুরাদ, গুনবতী ইউপির সাবেক চেয়ারম্যান সৈয়দ আহমেদ খোকন, ইউপি চেয়ারম্যান ভিপি মাহাবুব হোসেন মজুমদার, নাঈমুর রহমান মজুমদার মাছুম, জাফর ইকবাল, এ কে খোকন, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক খোরশেদ আলম, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নুরে আলম শাহিন, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন সরদার, জাহেদুল আলম সাহেদ, মোস্তফা মনিরুজ্জামান জুয়েল, মহিলা আওয়ামী লীগ নেত্রী ফয়েজুন্নেছা আমিন, ফাতেমা আক্তার মুন্নী,তাহমিনা আক্তার এডভোকেট হাজেরা খাতুন সহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দগণ।

কুমিল্লা ১১ (চৌদ্দগ্রাম) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক রেলপথ মন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক মুজিব বলেন, আমি আপনাদের মতো সাধারণ কৃষকের সন্তান। এই কাশিনগর স্কুল থেকে এস এস সি এবং কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে বি কম পাশ করে ঢাকাতে সি এ ভর্তি হই।পড়া লেখা কালীন মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করি। দেশ স্বাধীন হওয়ার পর সরকারি চাকরিতে আমি যোগদান করিনি দেশের জনগণ ও দেশের উন্নয়নে আমি রাজনীতিতে নিজেকে আত্মনিয়োগ করি। আপনাদের ভোটে বারবার নির্বাচিত হয়ে আমি এলাকার সুনাম সম্মান বৃদ্ধি করেছি। চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়ন করেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

নেতা কর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দলের সিদ্ধান্তের বাহিরে থাকা কারো ষড়যন্ত্রে বিভ্রান্ত হবেন না। আগামী ৭ তারিখ নৌকা প্রতীকে ভোট দিয়ে বিশ্বাসঘাতকদের জবাব দিবেন। চৌদ্দগ্রামের জনগণ সবসময় সঠিক সিদ্ধান্ত নেন এবারও নৌকার পক্ষে থাকবেন ইনশাল্লাহ।

বার্তাবাজার/এম আই