মাগুরা-১ আসন থেকে ক্রিকেটার সাকিব আল হাসান আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ায় বিকালে তাত্ক্ষণিকভাবে স্থানীয় আওয়ামী লীগের সাধারণ নেতা-কর্মী এবং সমর্থকেরা আনন্দ মিছিল ও সাকিবের বাড়িতে গিয়ে এবং পথ চলতি সাধারণ মানুষের মধ্যে মিস্টি বিতরণ করেছে।

এছাড়া বিকাল ৪ টায় প্রার্থী হিসেবে সাকিবের নাম ঘোষণার পর সাকিবের বাড়ি এবং আশে পাশের এলাকায় পুলিশ ও বিজিপি মোতায়েনের মাধ্যমে নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে।

মাগুরা জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান যুবলীগ কর্মী মিজানুর রহমান হাসান বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। সাকিবকে দলীয় মনোনয়ন দেওয়ায় আমরা জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই।

জেলা জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক রানা আমির ওসমান বলেন, আমি নিজেও একজন প্রার্থী ছিলাম। কিন্তু দলীয় সভানেত্রী সাকিবের উপর আস্থা রেখেছেন। সে বিশ্বখ্যাত ক্রিকেটার। আমরাও তাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে চাই।

সাকিব আল হাসানের বাবা (সাবেক ব্যাংকার ও ফুটবলার) মাশরুর রেজা কুঠিল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাকিবকে মাগুরা-১ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দিয়েছেন। আমরা খুশি হয়েছি। পরিবারের পক্ষ থেকে আমরা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ।

বার্তা বাজার/জে আই