টাঙ্গাইলের মির্জাপুরে হাজার হাজার দর্শকের উপস্থিতিতে জমকাল আয়োজনের মধ্য দিয়ে গেড়ামারা গোহাইলবাড়ী একতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে উপজেলার বহুরিয়া ইউনিয়নের গেড়ামারা গোহাইলবাড়ী সবুজ সেনা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ খেলা হয়।

শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ফাইনাল খেলার উদ্বোধন করেন, খেলার প্রধান পৃষ্ঠপোষক, মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটন।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাইদ মিয়া। এছাড়া উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুন, সাবেক পুলিশ সুপার আবুল হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা ফজল, বীর মুক্তিযোদ্ধা জাহাঙ্গীর হোসেনসহ অন্যরা উপস্থিত ছিলেন।

খেলায় ধারাভাষ্য দেন বহুরিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মো. রাসেল মাহমুদ। এ টুর্নামেন্টে নক আউট পর্বে ৮টি দল অংশ নেয়। ফাইনালে গোলাকান্দা সানরাইজ ইয়ুথ ক্লাব ধামরাই ও হুমায়ুন খান ফুটবল একাদশ আশুলিয়া অংশ নেয়। প্রথমার্ধে একটি গোল জালে জড়িয়ে এগিয়ে যায় গোলাকান্দা সানরাইজ ইয়ুথ ক্লাব ধামরাই দল। পরে দ্বিতীয়ার্ধে নির্ধারিত সময়ে প্রতিপক্ষ দল গোল না করতে পারলে ১-০ গোলে বিজয়ী হয় গোলাকান্দা সানরাইজ ইয়ুথ ক্লাব ধামরাই দল। খেলা শেষে বিজয়ী দলকে ট্রফিসহ প্রাইজ মানি ১ লক্ষ টাকা এবং রানার্স আপ দলকে ট্রফিসহ ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

বার্তাবাজার/এম আই