দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-২ আসনের জন্য মনোনয়ন ফরম কিনেছেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।

শনিবার (১৮ নভেম্বর) বিকেল ৫টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে তিনি নিজের মনোনয়ন ফরম কেনেন।

এসময় গণমাধ্যমকে শাহীন আহমেদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ডের সহযোগী হতে চাই। ঢাকা-২ আসনকে স্মার্ট আসন হিসেবে গড়ে তুলতে চাই। আজীবন শেখ হাসিনার একজন সৈনিক হিসেবে ঢাকা-২ আসনকে আওয়ামী লীগের ঘাটি তৈরি করতে কাজ করে যাচ্ছি। বিএনপি-জামায়াতের নৈরাজ্য প্রতিরোধে জনগণের-জান মালের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। আমি বিশ্বাস করি দলের প্রতি আমার অবদানের কথা বিবেচনায় নিয়ে তিনি আমাকে মনোনয়ন দেবেন।

শাহীন আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায় সাধারণ মানুষ আজ নানা সুযোগ-সুবিধা পাচ্ছেন। দেশের উন্নয়ন হচ্ছে। তাই আগামী নির্বাচনে শেখ হাসিনা সরকারের মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। জনগণের ভাগ্য পরিবর্তন করে উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে শেখ হাসিনার অগ্রণী ভূমিকা আছে। আর বর্তমান দেশের উন্নয়নের গতিশীলতা জনগণের কাছে দৃশ্যমান। দেশের উন্নয়নে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

শাহীন আহমেদ অবিভক্ত কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এবং বীরমুক্তিযোদ্ধা মরহুম ডাঃ নুর মোহাম্মদের সন্তান। তিনি দক্ষিণ থানা আওয়ামী লীগের বর্তমান সভাপতি বলেও জানা গেছে।

বার্তা বাজার/জে আই