রংপুরের মিঠাপুকুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে মিঠাপুকুর উপজেলার বিভিন্ন অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ প্রকল্পসহ আর্থ-সামাজিক বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

মঙ্গলবার (১৪ নভেম্বর) উপজেলা প্রশাসনের আয়োজনে বেগম রোকেয়া অডিটোরিয়াম হলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে শুভ উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে জমি ও গৃহ দলিল প্রদান করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহরিয়ার রহমান ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন।

অনুষ্ঠানে উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নিরঞ্জন মোহন্ত, ১৪ নং দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান ও স্থানীয় প্রশাসনিক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সরকারি প্রাথমিক বিদ্যালয়, আশ্রয়ন প্রকল্প ও পঞ্চম ধাপে গৃহ পুনর্বাসন প্রকল্পের উদ্বোধন করা হয়।

এ সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রুহুল আমিন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা ভূমিহীন ও গৃহহীন পরিবারকে তাদের আশ্রয়ণ প্রকল্পের জমির দলিল প্রদান করি। এছাড়াও যেসব প্রকল্পের উদ্বোধন ঘোষণা করা হয়েছে সেগুলো অতি দ্রুত সম্পন্ন করার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

বার্তাবাজার/এম আই