বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপি’র ডাকা হরতাল উপেক্ষা করে সিরাজগঞ্জ জেলা শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে দলীয় নেতাকর্মী নিয়ে সাধারণ জনগণের পাশে রয়েছেন সিরাজগঞ্জ-২ (সদর-কামারখন্দ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

রোববার (২৯ সেপ্টেম্বর) সকাল থেকেই সারাদেশে শুরু হয়েছে সকাল সন্ধ্যা হরতাল। এর প্রভাব সিরাজগঞ্জে খুব একটা পড়তে দেখা যায় নি। বিএনপি হরতাল ডাকলেও, তাদের মাঠে দেখা যায় নি। তবে ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামী লীগ এর নেতাকর্মীদের নিয়ে পুরো সিরাজগঞ্জ জেলা শহর ঘুরছেন স্থানীয় সাংসদ হাবিবে মিল্লাত।

সাধারণ জনগণ যেনো কোনো ধরণের সমস্যার সম্মুখীন না হয় ও হরতালের প্রভাব যেনো না পড়ে এজন্য দৃষ্টি রাখছেন তারা। মোড়ে মোড়ে আওয়ামী লীগ সমর্থিত নেতৃবৃন্দরা অবস্থান নিয়েছেন।

সাংসদ হাবিবে মিল্লাত বলেন, এদেশের জনগণ বিএনপিকে যেমন সমর্থন করেননা। তেমনি এই দলের ডাকা হরতাল সমর্থন করছে না। স্বাভাবিক ভাবেই আজ কার্যক্রম চালাচ্ছে। আমি সকাল থেকেই শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে ঘুরে এসেছি। সাধারণ জনগনের জন্য যেকোনো পরিস্থিতিতে রাজপথ ছাড়বো না ইনশাআল্লাহ।

উল্লেখ্য, দশম ও একাদশ জাতীয় সংসদে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য হাবিবে মিল্লাতের কারণেই সিরাজগঞ্জ জেলাতো খুব একটা সুবিধা করতে পারেনি বিএনপি। সিরাজগঞ্জ-২ আসনের অনেক মানুষের মুখেই শোনা যায়, বিএনপি জামায়াত এর আতঙ্কের একমাত্র কারণ এই হাবিবে মিল্লাত এমপি।

বার্তা বাজার/জে আই