মাগুরার শ্রীপুর উপজেলার ২নং আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাসের বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচারের প্রতিবাদে সোমবার বিকেলে শ্রীপুর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলন করেছেন।

সাংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস লিখিত বক্তব্যে বলেন, আমি আমলসার ইউনিয়নের তিনবারের নির্বাচিত চেয়ারম্যান হিসেবে অত্যন্ত সুনামের সাথে দায়িত্ব পালন করছি। ইতিমধ্যে একটি কুচক্রিমহল একজন গ্রাম পুলিশ নিয়োগকে কেন্দ্র করে আমার বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছেন। প্রকৃতপক্ষে উপজেলা নির্বাহী অফিসার শতভাগ স্বচ্ছ পরীক্ষার মাধ্যমে শ্রীপুর উপজেলার সকল ইউনিয়নে চৌকিদার নিয়োগ দিয়েছেন। এ নিয়োগের সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই।

এছাড়াও বিভিন্ন ভাতা, বালু উত্তলোন, নিয়োগ বাণিজ্য নিয়ে কাল্পনিক গল্প তৈরি করে বিভিন্ন ভাবে আমি ও আমার ছেলেকে জড়িয়ে অপপ্রচার চালাচ্ছে। এই কুচক্রিমহল বিভিন্ন সময়ে আমার কাছে অনৈতিক সুযোগ সুবিধা দাবি করে। আমি তাদের দাবি পূরণ না করায় আমার প্রতি ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের যোগসাজসে আমার বিরুদ্ধে নানা ধরনের অপপ্রচার চালাচ্ছেন। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, সহ-সভাপতি এম.আর. জিন্নাহ, সাধারণ সম্পাদক আশরাফ হোসেন পল্টু, সাংগঠনিক সম্পাদক নাসিরুল ইসলাম, সাংবাদিক মোঃ সাইফুল্লাহ, খান আবু হাসান, তাছিন জামান, জিল্লুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সুজন মাহমুদ, সেবানন্দের ছেলে ছাত্রলীগ নেতা সজল বিশ্বাসসহ অন্যরা উপস্থিত ছিলেন।

বার্তা বাজার/জে আই