কুষ্টিয়ার দৌলতপুরে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ আদাবাড়ীয়া ইউনিয়ন শাখার উদ্যোগে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৪ অক্টোবর) বিকাল ৫ টায় উপজেলার আদাবাড়ীয়া ইউনিয়নের ডিজিটি মাধ্যমিক বিদ্যালয়ে আওয়ামী এই কর্মীসভা অনুষ্ঠিত হয়।
দৌলতপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জহুরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল করিম রিংকুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ, বিশেষ অতিধি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি টিপু নেওয়াজ, আদাবাড়ীয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মকবুল হোসেন, প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইলিয়াস হোসেন, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসিম কবিরাজ প্রমুখ।
উক্ত কর্মীসভায় বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন সামনে জাতীয় সংসদ নির্বাচন, এই নির্বাচন অত্যন্ত প্রতিযোগিতা পূর্ণনির্বাচন হবে। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এই আসনে তিনি যাকে মনোনয়ন দেবেন আমরা তাকে নির্বাচিত করে এ আসনটি বাংলাদেশ আওয়ামী লীগকে উপহার দিব।
উক্ত কর্মী সভায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।