টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের আথাইল শিমুল গ্রামের নিখোঁজের দুই দিন পর অচেতন অবস্থায় কবর স্থানের পাশ থেকে শাহ আলম সরকার (৪৭) নামে আওয়ামী লীগ নেতাকে উদ্ধার করেছে স্থানীয়রা। তিনি ঐ গ্রামের আব্দুল মজিদ সরকারের (মন্টুর) ছেলে। লোকেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোর ৬ টার দিকে ভূঞাপুর-বঙ্গবন্ধু সেতু আঞ্চলিক সড়কের উপ‌জেলার ছাব্বিশা কবরস্থানের পাশ থেকে তা‌কে উদ্ধার করা হয়। ছাব্বিশা গ্রামের রায়হান তালুকদার রাসেল জানান ভো‌রে কবরস্থানের পাশে কিছু সংখ্যক মানুষকে ডাক-চিৎকার করতে শুনি। সেখানে গিয়ে এক ব্যক্তি‌কে অচেতন অবস্থায় পড়ে থাক‌তে দেখা যায়।

শাহ আলমের ভাই ওমর ফারুক বলেন, গত ১৭ সেপ্টেম্বর র‌বিবার সকালে ঘাটাইলের নিজ বাসা থেকে ভূঞাপুর ল্যাব ওয়ান ক্লিনিকে আসার জন্য রওনা হয়। এরপর থে‌কে তার কোন খোজ পাওয়া যায়‌নি। ঘটনার দুইদিন মঙ্গলবার ভোরে হাত-পা বাঁধা অচেতন অবস্থায় ছাব্বিশা গ্রামের কবরস্থানের পাশ থেকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা।

ভূঞাপুর অফিসার্স ইনচার্জ (ওসি) আহসান উল্লাহ্ বলেন, ওই ব্যাক্তি হাসপাতা‌লে ভ‌র্তি করার পর উন্নত চি‌কিৎসার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে। সুস্থ হলে যাবে আসল ঘটনা।

বার্তাবাজার/এম আই