পাটকাঠি রাখাকে কেন্দ্র করে ফরিদপুরের আলফাডাঙ্গায় স্বামী-স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টায় উপজেলার বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।

আহতরা হলেন, ওই একই এলাকার রকমান শেখের ছেলে ফেলান শেখ (৩৭) ও তার স্ত্রী তারিফা বেগম (৩০)।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার পাকুড়িয়া এলাকার ফেলান শেখের স্ত্রী তারিফা বেগম প্রতিবেশী মিজান খাঁনের জায়গায় পাটকাঠি রাখেন। এ নিয়ে মিজান খাঁনের সাথে তারিফা বেগমের বাকবিতণ্ডা হয়। পরে বাজার থেকে ফেলান শেখ বাড়িতে আসলে তার স্ত্রী বিষয়টি তাকে জানায়।

এরপর ফেলান শেখ বিষয়টি নিয়ে প্রতিবেশী মিজান খাঁনের নিকট শুনতে যায়। এতে মিজান খান ক্ষিপ্ত হয়ে তার সাথে আরও কয়েকজন ফেলান শেখকে বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে ফেলান শেখের মাথায় ইট দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করে। এসময় ফেলান শেখের স্ত্রী তারিফা বেগম স্বামীকে রক্ষা করতে আসলে হামলাকারীরা তাকেও পিটিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বর্তমান তারা সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

এবিষয়ে অভিযুক্ত মিজান খাঁনের বক্তব্য জানতে তার ব্যবহৃত মুঠোফোনে বারবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও ফোনটি বন্ধ পাওয়া যায়।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. আবু তাহের বলেন, মৌখিক অভিযোগ পেয়েছি। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বার্তা বাজার/জে আই