বগুড়ার শেরপুরের ছাতিয়ানী কচিয়ামোড় এলাকায় একটি প্রাইভেটকার রাস্তার পাশের ডোবায় পরে গিয়ে ঘটনাস্থলেই জাকারিয়া জাকির (৩৩) ও রানী খাতুন (২১) নামের দুই যুবক-যুবতী মারা গেছে।

তাদের পকেটে থাকা জন্ম নিবন্ধন দেখে এই নাম নিশ্চিত করা হয়েছে। আদৌ এই জন্ম নিবন্ধন তাদের কিনা তা এখনো সুষ্পষ্ট নয়। ঘটনাটি ৩ সেপ্টেম্বর রবিবার দুপুরে ঘটেছে।

জানা যায়, শেরপুর থেকে একটি প্রাইভেটকার (ঢাকা মোট্টো খ ১২-৬০০৫) খানপুর ইউনিয়নের গোপালপুর এলাকা দিয়ে আসছিল। প্রাইভেটকার ছাতিয়ানী এলকার কচিয়ামোড় এসে পৌছালে বিপরীত দিক থেকে একটি সিএনজি তাদের সামনে এসে দাড়ায়। তৎখনাত প্রাইভেটকার টি পিছনে ঘুরাতে নিলে রাস্তার পাশে ডোবায় পরে। প্রায় ১ ঘন্টা স্থানীয়রা চেষ্টা করে প্রাইভেকারের মধ্যে থাকা বগুড়া পৌরসভার নিশিন্দারা ১৬ নং ওয়ার্ডের মো. হিরুর ছেলে জাকারিয়া জাকির ও নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার সংগ্রামপুর গ্রামের মো. লিয়াকত ফকিরের মেয়ে রানী খাতুনকে মৃত অবস্থায় উদ্ধার করেন। পরে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে মরদেহ দুটি নিয়ে যায়।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা বলেন, মরদেহ দুটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। তাদের পরিবারের লোকজন আসলে মরদেহগুলো হস্তান্তর করা হবে।

বার্তাবাজার/এম আই