বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি এর প্রায় ১৪ বছর পর ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা শাখার কার্যকরী সংসদ নির্বাচন-২০২৩ ইং অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শনিবার (২২ জুলাই) সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত পৌর সদরের ঈশ্বরগঞ্জ বিশ্বেশ্বরী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে শান্তিপূর্ণ ও উৎসব মুখর পরিবেশের মধ্য দিয়ে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয় । ভোট গ্রহণ শেষে ভোররাত ৪টা পর্যন্ত চলে গণনা।

টানা ১২ ঘণ্টা ভোট গণনা শেষে প্রিজাইডিং অফিসার ছোট রাঘবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হযরত আলীকে সভাপতি পদে ও কাকনহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. সানোয়ার পারভেজ তাসাদ্দাক পিন্টুকে সাধারণ সম্পাদক পদে বিজয়ী ঘোষণা করেন। নির্বাচনে হযরত-পিন্টু,কাজী-মাহবুব-জিরীন প্যানেল শাপলা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতাকারী ৫১ জনই পুরো প্যানেলকেই বিজয়ী ঘোষণা করেন।

এ বিষয়ে নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো.সানোয়ার পারভেজ তাসাদ্দাক পিন্টু বলেন, উৎসব মুখর পরিবেশে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ ও গণনা সম্পন্ন হয়েছে। শাপলা প্রতীকের ৫১ প্রার্থীই বিজয়ী হয়েছেন। এর আগে একই প্যানেলের সকল প্রার্থী কখনও বিজয় লাভ করেনি। এটি একটি ঐতিহাসিক বিজয়। এ বিজয় সকল শিক্ষকদের। এই বিজয় ন্যায় ও সত্যের। আমরা উপজেলার সকল শিক্ষকদের সার্বিক কল্যাণে পাশে থাকব।

বার্তা বাজার/জে আই