মাগুরা জেলা আওয়ামীলীগের উদ্যোগে বুধবার দুপুরে শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষ্যে শহরের নোমানী ময়দান থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ননসড়ক প্রদক্ষিণ শেষে জামরুল তলা এলাকায় দলীয় কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে অনুষ্ঠিত সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন, মাগুরা ২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু,সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু,সাবেক জেলা পরিষদের প্রশাসক ও জেলা আ.লীগের সহ-সভাপতি এ্যাড.সৈয়দ শরিফুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আশরাফুল আলম বাবুল ফকির, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামীলীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হাসান মাকুল, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদন খান, সাধারণ সম্পাদক হামিদুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সমাবেশে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বিএনপি-জামায়াতের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। দেশকে শান্তি ও সমৃদ্ধির দিকে এগিয়ে নিতে সকলকে এক সাথে কাজ করতে হবে। আগামীনির্বাচনে আওয়ামীলীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে আবারও প্রধানমন্ত্রী নির্বাচিত করার পাশাপাশি দেশকে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে পরিণত করতে হবে।

বার্তাবাজার/রাহা