মাগুরার শ্রীপুর উপজেলার আমতৈল মাধ্যমিক বিদ্যালয় মাঠে রবিবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষক -কর্মচারী সমিতির ত্রি-বার্ষিক সম্মেলন ও অবসরপ্রাপ্ত শিক্ষক – কর্মচারীদের সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয় । অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর ।
উপজেলা মাধ্যমিক শিক্ষক – কর্মচারী সমিতির সভাপতি ও নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.এস.এম রফিকুল আলার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ,সাধারণ সম্পাদক ও নকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত,  বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও আমতৈল মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো:মাকসুদুল ইসলাম,জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আলমগীর কবির, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, সব্দালপুর ইউপি চেয়ারম্যান মোছাঃ পান্না খাতুন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাফিজুর রহমান, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও আমতৈল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোল্যা ফয়জুর রহমান লাভু প্রমুখ ।
প্রধান অতিথির বক্তব্যে সাইফুজ্জামান শিখর এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শিক্ষকদের বিষয়ে সবকিছু অবগত আছেন ।  শিক্ষকদের শতভাগ বেতন তিনিই দিয়েছেন । আগামীতে সকল সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। নির্বাচনের আগে কেউ যাতে ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সেদিকে  খেয়াল রাখবেন । রাশিয়া – ইউক্রেন যুদ্ধের কারণে কিছু জিনিসপত্রের মূল্য বৃদ্ধি পেয়েছে ঠিকই, তবে পৃথিবীর অনেক উন্নত দেশের তুলনায় আমরা অনেক সুখে আছি ।  তিনি আগামী নির্বাচনে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনার জন্য উদাত্ত আহ্বান জানিয়ে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকলে আমরা সবাই ভালো থাকবো।
আলোচনা সভা শেষে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সদ্য অবসরপ্রাপ্ত ৭ জন শিক্ষক – কর্মচারীকে সম্মাননা প্রদান ও ১ লাখ ৬০ হাজার টাকা সম্মানী প্রদান করা হয়।
বার্তা বাজার/জে আই