বেনাপোল পৌরসভা নির্বাচনে মোবাইল প্রতিকের স্বতন্ত্র মেয়র প্রার্থী মফিজুর রহমান সজন সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুরে মফিজুর রহমান সজনের অফিস কক্ষে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

নির্বাচনী ইশতেহারে স্বতন্ত্র মেয়র প্রার্থী মফিজুর রহমান সজন নির্বাচনে জয়ী হলে পৌরসেবক হিসেবে সকলকে তার প্রাপ্য সেবা নিশ্চিত করণ এবং পৌরসভাকে একটি শতভাগ দূর্ণীতি মুক্ত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে দৃঢ় অঙ্গীকারবদ্ধ বলে মনে করেন।

এসময় মফিজুর রহমান সজন বলেন, সরকার যেহেতু চাচ্ছে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে তাই আমি স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে দাঁড়িয়েছি। আমি পৌরসভার কল্যাণে কাজ করতে চাই। শাসক হওয়ার দূ:শাহস আমার নাই। পৌরবাসী যদি চাই তাহলে আমি নির্বাচনে জয়লাভ করবো।

মফিজুর রহমান সজন এসময় অভিযোগ করে বলেন, নির্বাচনে অংশগ্রহণ করার পর থেকে এ পর্যন্ত আমার প্রচারণায় বাঁধা সৃষ্টি করা হয়েছে, আমার প্রচার মাইক ভাংচুর করে তাদেরকে মারধর করা হয়েছে।

নির্বাচন থেকে আমাকে সরে দাঁড়ানোর জন্য নানান রকম হয়রানি করা হচ্ছে। তবে আমি বিশ্বাস করি বেনাপোলবাসীর জন্য আমার যে অবদান রয়েছে তা তারা কখনো ভূলবেনা। নিরপেক্ষ নির্বাচন ও পৌরবাসী শতস্ফুর্ত উপস্থিত হতে পারলে আমি জয়ী হবো।

এসময় মফিজুর রহমান সজন সাংবাদিকদের কাছে নির্বাচনী ইশতেহারের ক্রমিক তুলে ধরেন এবং শত বাঁধা উপেক্ষা করে শেষ পর্যন্ত মাঠে থাকতে চান বলে জানান তিনি।

বার্তাবাজার/রাহা