২০, এপ্রিল, ২০১৮, শুক্রবার | | ৪ শা'বান ১৪৩৯

শিরোনাম সাকিবদের প্রথম হার, শীর্ষে কলকাতা; দেখুন আইপিএল পয়েন্ট টেবিল এইমাত্র কেন্দ্রীয় চুক্তিতে জায়গা পাওয়া ১৩ ক্রিকেটারের মধ্যে ১০ জনের প্রীতির হৃদয় জুড়িয়ে দিলেন ক্রিস গেইল ,দিলেন বিশেষ পুরস্কার ! যমুনার বুকে স্বাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে মিটুয়ানী ব্রিজ - দ্রুত রায়গঞ্জে ব্রীজ আছে রাস্তা নাই জনদূর্ভোগ চরমে! দক্ষিণ আফ্রিকায় কোম্পানীগঞ্জের যুবক কে গুলি করে হত্যা 'আমি ঢাবির দুই হাজার মেয়ের ছাত্রত্ব বাতিল করে দেব’ কাঠমান্ডুর সেই বিমানবন্দর বন্ধ ২ হাজার মেয়ের ছাত্রত্ব বাতিল করে দেয়ার হুমকি সুফিয়া কামাল ওবায়দুল কাদেরের বক্তব্যের পর খালেদা জিয়ার জীবন নিয়ে শঙ্কিত বিএনপি

অপমানের ভয়ে কমেন্টে ছবি সংযোজন বন্ধ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট!

আপডেট: ১৭ মার্চ ২০১৮, ০৬:১৯ পিএম

অপমানের ভয়ে কমেন্টে ছবি সংযোজন বন্ধ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট!
অপমানের ভয়ে কমেন্টে ছবি সংযোজন বন্ধ করেছে শ্রীলঙ্কা ক্রিকেট! স্বাগতিকদের হারিয়ে বাংলাদেশ ফাইনালে জায়গা করে নেয়ার পরও ভারতের প্রতিপক্ষ শ্রীলঙ্কা! হ্যাঁ, বাংলাদেশের বিপক্ষে অঘোষিত সেমিফাইনাল শেষ হওয়ার আগেই শ্রীলঙ্কা ফাইনাল খেলবে ভেবে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড স্টেডিয়ামের অতিথিদের গাড়ির গেট পাস তৈরি করে ফেলেছিল।  যেখানে দেখা যাচ্ছে আগামী ১৮ই মার্চ ফাইনালে ভারতের প্রতিপক্ষ শ্রীলঙ্কা। 

এদিকে ম্যাচের চিত্র পুরো ভিন্ন।  শ্বাসরুদ্ধকর ম্যাচে শ্রীলঙ্কা
হারিয়ে নিদাহাস ট্রফির ফাইনালে জায়গা করে নিয়েছে বাংলাদেশ।  কি ছিল না ম্যাচে।  নাটকের পর নাটক, টান টান উত্তেজনার পর শেষ ওভারে প্রয়োজন ১২ রান।  মোস্তাফিজ স্ট্রাইকে।  বোলার ইসুরু উদানা টানা দুটি বাউন্সার দিলেন।  রান আউটও হলেন মোস্তাফিজ; কিন্তু কাঁধের ওপর দুটি বাউন্সারে একটাও ওয়াইড কিংবা নো ডাকলেন না আম্পায়াররা।  এরই তুমুল প্রতিবাদ করে ওঠেন সাকিব আল হাসান।  মাহমুদউল্লাহ রিয়াদ এবং রুবেল হোসেনকে মাঠ ছেড়ে বেরিয়ে আসতে বলেন। 


ওই অবস্থায় মাহমুদউল্লাহ রিয়াদরা মাঠ ছেড়ে উঠে আসলে ওয়াকওভার পেয়ে যেতো শ্রীলঙ্কা।  সে ক্ষেত্রে বিদায় নিতো বাংলাদেশ।  শেষ মুহূর্তে এমন মাথা গরম সিদ্ধান্ত অবশ্য ঠেকান টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।  রিয়াদদের তিনি মাঠ থেকে উঠে আসতে দিলেন না।  যদিও মাঠের মধ্যেই আম্পায়ার এবং শ্রীলঙ্কান ক্রিকেটারদের সঙ্গে তর্ক বেধে যায় মাহমুদউল্লাহ রিয়াদের। 


এত নাটকীয়তার পরেও টাইগারদের বিজয়ে স্তব্ধ পুরো লঙ্কানরা ।  তাদের অগ্রীম কার পাস এর কথা মিডিয়ায় তুলে ধরেন নাঈমুর রহমান দুর্জয় ।  এরপরই বাঁধে বিপত্তি ।  সামাজিক মাধ্যমে যাতে ভাইরাল না হতে পারে সেজন্য আগেভাগেই শ্রীলঙ্কার অফিসিয়াল ফেসবুক পেজে কমেন্ট সেকশনে ছবি সংযোজন এর মাধ্যমই বন্ধ করে দিয়েছে তাদের কতৃপক্ষ । 


সহজেই অনুমেয় কতটা অপমানিত হয়েছেন তারা !