কুমিল্লার মুরাদনগর উপজেলার পাক দেওড়া এলাকা থেকে (২মণ) ৮০ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

এ সময় মাদক পাঁচার কাজে ব্যবহৃত ২টি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন আন্দিকোট ইউনিয়নের পাক দেওড়া দক্ষিনপাড়া কাচা রাস্তায় তাদের আটক করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো ব্রহ্মণবাড়ীয়া জেলার কসবা থানার কামালপুর গ্রামের মো: রফিক সরকারের ছেলে, সিএনজি চালক সোহেল মিয়া (২২), জাজিসার গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে সিএনজি চালক রাসেল ওরফে সিজান (৩০) ও একই গ্রামের হাসান আলীর ছেলে আবু বক্কর ছিদ্দিক লিপু (২৪)।

পুলিশ সূত্রে জানা যায় ভারতীয় সীমান্তবর্তী এলাকা কসবার কুটি চৌমুহনীএলাকা হইতে, সিএনজি চালিত অটোরিক্সা দিয়ে মুরাদনগর উপজেলার দেওড়া হয়ে একটি মাদকের বিশাল চালান আসছে এমন গোপন সংবাদ পেয়ে বাঙ্গরা বাজার থানা এসআই উগ্যজাই মারমা নেতৃত্বে একদল পুলিশ পাক দেওড়া কাচা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি অভিযান চালায়।

এ সময় দুইটি সিএনজি চালিত অটোরিক্সা তল্লাশি করে ৮০ কেজি গাঁজা উদ্ধার করে। গাড়িতে থাকা তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। মাদক পাঁচার কাজে ব্যবহৃত ২টি সিএনজি চালিত অটোরিক্সা জব্দ করা হয়।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রিয়াজ উদ্দিনচৌধুরী বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়র করে বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বার্তাবাজার/রাহা