ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকারের মৃত্যতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি।

আইনমন্ত্রী আনিসুল হক আজ এক শোকবার্তায় বলেন, মরহুম আল-মামুন সরকার ছিলেন নির্লোভ, নির্ভীক ও নিরহংকারী রাজনীতিক। তাঁর ব্রত ছিল মানবসেবা করা, বিপদে মানুষের পাশে দাঁড়ানো। ব্রাহ্মণবাড়িয়ায় আওয়ামী লীগের রাজনীতিতে তাঁর অবদান কখনোই ভুলবার নয়। ব্রাহ্মণবাড়িয়ার মানুষ তাঁকে চিরকাল গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ রাখবে।
আইনমন্ত্রী এই বীর মুক্তিযোদ্ধার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার আজ সকালে ব্রাহ্মণবাড়িয়ায় তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। দীর্ঘদিন ধরে শারীরিক বিভিন্ন রোগে ভুগছিলেন তিনি। তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি এক ছেলে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বাদ আসর জেলা ঈদগা ময়দানে মরহুম আল-মামুন সরকারের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে বলে জানা গেছে। আইনমন্ত্রী আনিসুল হক তাঁর নামাজে জানাজায় অংশ নিবেন।

বার্তাবাজার/এম আই