লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কৃষ্ণ কিশোরদল গ্রাম থেকে চার নারী মাদক কারবারী ও ফনি ভুষণ সহ ৫ জনকে গ্রেফতার করেছে র্যাব ১৩ এর একটি অভিযানিক দল।এছাড়া ঘটনাস্থল থেকে উদ্ধার হয় ১৪৮ বোতল ফেন্সিডিল ও দেশীয় অস্ত্র।

র‌্যাবের মাদকবিরোধী অভিযানের ধারাবাহিকতায় ১ জুলাই র্যাব ১৩ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানাধীন কৃষ্ণ কিশোর দলগ্রামস্থ আসামী ফনি ভুষনের বাড়ী থেকে তাকে সহ আর ০৪ জন মাদক ব্যবসায়ীকে তল্লাসী করে ১৪৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

ফনিভুষণ স্থানীয় মৃত অমূল্য রায়ের ছেলে।চার নারী মাদক কারবারী হলেন দিনাজপুর জেলার হাকিমপুর থানার আব্দুল করিমের স্ত্রী পারুল (৪৫)। একই উপজেলার আমেনা ও জাহানারা বেগম।আমেনা খাসুরিয়া গ্রামের মোকছেদ আলীর মেয়ে, পারুল মংলা বাজার এলাকার মোস্তফা মন্ডলের স্ত্রী। অপর নারী নুরজাহান( ৪০) রংপুর জেলার বদরগন্জ থানার বালুয়া ঘাট গ্রামের রফিকুলের স্ত্রী। গ্রেফতার কৃত আসামিগণের সাথে দেশীয় অস্ত্র, চাইনিজ কুড়াল ও হাসুয়া ও দা উদ্ধার হয়। আসামীদের বিরুদ্ধে লালমনিরহাট জেলার কালীগঞ্জ থানায় র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা করেছে।

এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। আসামিদের জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।