কুমিল্লার মুরাদনগরে দারুস সুন্নাহ মাদ্রাসা থেকে আব্দুল্লাহ (১২) নামে অধ্যয়নরত এক ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহত ছাত্রের মৃত্যু কি আত্মহত্যা নাকি হত্যা এ নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে।

শুক্রবার রাত ১০টায় কুমিল্লা মুরাদনগর উপজেলার আকবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মাষ্টার পাড়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানা থেকে ওই লাশ উদ্ধার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ।
নিহত আব্দুল্লাহ উপজেলার আকবপুর গ্রামর আব্দুর রউফ মিয়ার ছেলে।

জানা যায়, মুরাদনগর উপজেলার আকবপুর ইউনিয়নের গাজীপুর গ্রামের মাষ্টার পাড়া দারুস সুন্নাহ মাদ্রাসা ও এতিমখানায় শুক্রবার আসরের পর জানালার গ্রীলের সাথে আব্দুল্লাহ নামের এক ছাত্রের গলায় ফাঁস লাগানো লাশ ঝুলন্ত দেখে কর্তৃপক্ষ থানায় খবর দয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানার এসআই আবুল বাশারের নেতৃত্বে পুলিশ শুক্রবার রাতে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায় ।
মাদ্রাসার দায়িত্বে থাকা বড় হুজুর আবদুল কাইয়ুম বলেন, ধারনা করছি ছাত্র আবদুল্লাহ আত্মহত্যা করেছে।

বাঙ্গরা বাজার থানার ওসি সফিউল আলম বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। মৃত্যুর কারন জানতে শনিবার সকালে ওই ছাত্রের লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রতিবেদন হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। তাছাড়া পুলিশ এ বিষয়টি নিয়ে তদন্ত করছে।