মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আছকির মিয়া বলেছেন, শ্রীমঙ্গলের সম্মান রক্ষার স্বার্থে আমি নির্বাচনে আসছি। আজ শ্রীমঙ্গলে কার কাছে যাবেন, কে জানে। পুলিশ যখন সুযোগ পায়, তখন মানুষের ওপর নির্যাতন করে। সামরিক আইনে আমি থানায় ঢুকেও ওসিরে পিটাইছি। আপনারা সবাই জানেন। এ কারণে তিনদিন হাজত খাটলেও নিরপরাধ প্রমাণিত হয়ে আসছি। আমরা চাই, সকল অপরাধমুক্ত সমাজ হোক। সমাজে কোনো অপরাধী না থাকুক, মানুষ শান্তিতে থাকুক।

গত মঙ্গলবার (৭ মে) রাতে শ্রীমঙ্গলের সিন্দুরখান ইউনিয়নের হুগলিয়া বাজারে মতবিনিময়সভায় তিনি এসব কথা বলেন। তার এই মন্তব্যের পর এলাকায় আলোচনা-সমালোচনা ঝড় বইছে।আছকির মিয়া এবার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছিলেন। তিনি বর্তমানে উপজেলা আওয়ামী লীগের সদস্য।

এ নির্বাচনে আরো তিনজন প্রার্থী রয়েছেন। তারা হলেন বর্তমান চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ভানু লাল রায়, শ্রমিক লীগের যুগ্ম আহ্বায়ক সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, জেলা কৃষক লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান আফজল হক।