মাদারীপুরের রাজৈরে মোঃ নাদিম ফকির (৩২) নামে এক মৎস্যচাষীর পুকুরে বিষ দিয়ে ৩ লক্ষ টাকার মাছ মেরে ফেলেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার আমগ্রাম ইউনিয়নের বাসাবাড়ি গ্রামে। এ ঘটনায় রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্থ ওই মৎস্যচাষী। তিনি একই গ্রামের আব্দুস সালাম ফকিরের ছেলে।

ক্ষতিগ্রস্থ মৎস্যচাষী নাদিম ফকির জানান, আমার চাচা জাহাঙ্গীর ফকির (৫০) ঘেরের (পুকুর) জমিতে ৪ ভাগের এক ভাগ ৩ বিঘা জায়গা পাবে। কিন্তু তিনি পুরোটাই নিতে চান। এ নিয়ে গত (১৬ এপ্রিল) মঙ্গলবার রাতে আমার বাবা-মায়ের সাথে ঝগড়া হয়েছিল। এসময় তিনি বিভিন্ন হুমকি ধামকিও দেন। তখন আমি ঢাকা ছিলাম। পরে বুধবার (১৭ এপ্রিল) সকালে বাবা ঘেরে গিয়ে সব মাছ মরে ভেসে উঠেছে দেখে আমাকে জানান। কিন্তু কে বা কারা আমার এতো বড় ক্ষতি করেছে তা আমরা দেখিনি। তাই এ বিষয়ে অজ্ঞাতনামা আসামি করে রাজৈর থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছিলাম কিন্তু মামলা নেয়নি পুলিশ। তাই আদালতে মামলা করার প্রস্তুতি নিয়েছি। আমি আইনের মাধ্যমে এ ঘটনার সুস্থ বিচার দাবি করছি।

রাজৈর থানার ওসি আসাদুজ্জামান হাওলাদার আসাদ বলেন, থানায় অভিযোগের বিষয়টি আমার জানা নেই। তবে ঘটনার সত্যতা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।