শরীয়তপুর সদরে হিট স্ট্রোকে হারুন চৌকিদার (৪৩) নামে এক অটোচালকের মৃত্যু হয়েছে।

আজ রবিবার (২১ এপ্রিল) দুপুর ১টায় জেলা পরিষদের সামনে অটো রিস্কার গ্যারেজে এ ঘটনা ঘটে । হারুন চৌকিদার নড়িয়া উপজেলার মুক্তরের চর নয়ন মাদবরকান্দি গ্রামের আলী হোসেন চৌকিদারের ছেলে।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা বলেন, দুপুরের দিকে ডিসি অফিসের সামনে অটো রিক্সার সামনের চাকায় যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। সেখান থেকে ৬ মিনিটের পথ অতিক্রম করে তিনি অটো রিক্সা নিজে ঠেলে জেলা পরিষদের সামনের একটি অটো-রিক্সার গ্যারেজে মেরামত করাতে নিয়ে আসেন। সেখানে তিনি তার অটো রিস্কার চাকা নিজেই খুলতে থাকেন, চাকায় হাওয়া দেওয়ার জন্য। কাজ করতে করতে প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালেই মারা যান তিনি।

এ বিষয়ে তার চাচাতো ভাই এডভোকেট শামসুজ্জামান সেকেন্দার বলেন, আজ সকাল থেকে শুরু হয়েছে তীব্র তাপদাহ। এই তাপদাহের মধ্যে আমার চাচাতো ভাই অটোরিক্সা চালাতে বের হয়েছিল। হঠাৎ অটোরিক্সায় যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। তাই সে এই প্রচন্ড গরমে মধ্যে ডিসি অফিসের সামনে থেকে জেলা পরিষদের পাশের একটি গ্যারেজে অটো মেরামত করতে যান। নিজেই অটোর সামনের চাকা খুলেন। কাজ করতে করতে প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালেই মারা যান তিনি। এর আগে তার কোন বড় ধরনের রোগ ছিল না।