নোয়াখালী হাতিয়ায় দুটি মোটরসাইকেলের মূখামূখি সংঘর্ষে সিহাব (২০) নামে এক আরোহী নিহত হন। এই ঘটনায় আহত আরো চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাত ৯টার সময় উপজেলা সদরের উত্তর পাশে জাহাজমারা-নলচিরা প্রধান সড়কে এই ঘটনা ঘটে।

নিহত সিহাব জাহাজমারা ইউনিয়নের বিরবিরি গ্রামের মাইন উদ্দিনের ছেলে। সে ঢাকার একটি প্রাইভেট বিশ^বিদ্যালয়ে ছাত্র। এই ঘটনায় আহত আরো চারজন হলো কাজল হোসেন, আব্দুল ইসলাম, রিপন, সাকিব এর সবাই সমসায়িক বয়সের। আহত চারজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, দুটি মোটার সাইকেল বিপরিদ দিগ থেকে এসে মূখোমূখী সংঘর্ষ হয়। এতে দুই মোটরসাইকেলে থাকা ৫জন গুরতুর ভাবে আহত হয়। পরে স্থানীয়রা আহত সবাইকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের ডাক্তার একজনকে মৃত ঘোষনা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাক্তার খালেদ সাইফুল্যা জানান, নিহত সিহাবের বুকে আঘাত পাওয়ায় শ^াস বন্ধ হয়ে মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে তার শরীরের আরো অনেক জায়গায় ছিড়ে গিয়ে রক্ত ক্ষরন হতে দেখা যায়। এছাড়া আহত চার জনরে মধ্যে একজনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বাহিরে পাঠানোর পরামর্শ দেওয়া হয়।

নিহত সিহাবের বন্ধু জিসান জানান. সিহাব ঈদে বাড়ীতে আসেন গতকাল। দুপুরে সে উপজেলা সদরের পাশে বোনের বাড়ীতে বেড়াতে আসেন। সন্ধ্যার পর বন্ধুদের নিয়ে মোটরসাইকেলে ঘুরতে বের হলে দূর্ঘটনার কবলে পড়ে।
এদিগে রাতে নিহত সিহাবের স্বজনদের আহাজারিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক আবেগন পরিবেশ সৃষ্টি হয়। অনেকে নিহত ও আহতদের দেখতে হাসপাতালে এসে ভিড় করেন।

এব্যাপারে হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) জিসান আহাম্মেদ বলেন, আমাদের টিম হাসপাতালে অবস্থান করছে। নিহতের পরিবারের সাথে কথা বলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।