কক্সবাজার টেকনাফে খাইয়ুকখালী খাল থেকে গলায় বস্তায় মোড়ানো ভাসমান অবস্থায় মুস্তাক আহমদ (২৬) নামের এক যুবকের অর্ধ-গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের নয়াপাড়ার কাটাবুনিয়া এলাকার নুরুজামানের ছেলে। তিনি পেশায় একজন ইজিবাইক (টমটম) চালক বলে জনাগেছে।

বুধবার (৬ মার্চ) দুপুরে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ এলাকায় কায়ুকখালী খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে বলে নিশ্চিত করেছে টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসমান গনি।

তিনি জায়ান, বুধবার দুপুরে কায়ুকখালী খালে স্থানীয় জেলেরা মাছ ধরতে গিয়ে ভাসমান একটি মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় মরদেহটি উদ্ধার করে। মরদেহের গায়ে পোষাক ছিলো এবং মাথায় বস্তা মোড়ানো ছিলো। প্রথমের নিহতের পরিচয় পাওয়া না গেলেও পরে স্বজনরা এসে পরিচয় নিশ্চিত করেন।

মরদেহটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনার কারন জানতে তদন্ত শুরু করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

এদিকে নিহতের বড় ভাই মোজাহার মিয়া গনমাধ্যমকে জানায়, গত রবিবার টেকনাফ সদর ইউনিয়নের গোদার বিল এলাকার নাছির নামের এক মিস্ত্রি একটি ইজিবাইক ক্রয়ের কথা বলে মুস্তাককে ডেকে নিয়ে যায়। সেই দিন থেকেই তার ফোন বন্ধ ছিল। এটি একটি পরিকল্পিত হত্যা কান্ড বলে দাবী করেন তিনি।