রাষ্ট্রপতির পুলিশ পদক’ (পিপিএম-সেবা) পদক পেয়েছেন চৌদ্দগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
এবারের পুলিশ সপ্তাহে চৌদ্দগ্রাম সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর পেশাগত জীবনে কর্মের স্বীকৃতি হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সরকার প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক  প্রেসিডেন্ট পুলিশ মেডেল (পিপিএম-সেবা) প্রদান করা হয়।
সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে সর্বাধিক সংখ্যক ৪০০ পুলিশ সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক (বিপিএম) ও রাষ্ট্রপতির পুলিশ পদক (পিপিএম) দেয়া হয়।
বিপিএম সাহসিকতা ও সেবা এবং পিপিএম সাহসিকতা ও সেবা- এ চারটি ক্যাটাগরিতে প্রতিবছর এ পুরস্কার দেওয়া হয়। এবার অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ৩৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম), ৬০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ (পিপিএম), গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ৯৫ জন পুলিশ সদস্যকে ‘বাংলাদেশ পুলিশ পদক’ (বিপিএম)-সেবা এবং ২১০ জনকে ‘রাষ্ট্রপতির পুলিশ পদক’ (পিপিএম)-সেবা পদকে ভূষিত করা হয়।
চৌদ্দগ্রাম সার্কেল এসপি জাহিদুল ইসলাম বলেন,
২৭.০২.২০২৪ তারিখটি আমার পেশাগত জীবনে অন্যতম মাইলফলক হয়ে থাকবে। আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি সকল সিনিয়র অফিসারদের।ধন্যবাদ জ্ঞাপন করছি চৌদ্দগ্রাম থানা ও নাঙ্গলকোট থানার বর্তমান ও সাবেক অফিসার ইনচার্জসহ অন্যান্য সকল অফিসারদের প্রতি, যারা গুরুত্বপূর্ণ ও চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটনে ও আসামি গ্রেফতারে সর্বাত্মক পরিশ্রম ও সহযোগিতা করেছেন এবং তার বদৌলতেই আমার আজকের এই অর্জন। এই অর্জনের পেছনে আমার পরিবারেরও রয়েছে অদৃশ্য বহু অবদান।
আমার এই অর্জন আমার পরিবার সহ সকল সহকর্মীদের জন্য উৎসর্গ করছি।