স্মার্ট হবে স্থানীয় সরকার, নিশ্চিত করবে সেবার অধিকার” এ প্রতিপাদ্যকে সামনে রেখে চৌদ্দগ্রামের ১নং কাশিনগর ইউনিয়নে পালিত হয়েছে জাতীয় স্থানীয় সরকার দিবস- ২০২৪।

মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দিবসটি পালন উপলক্ষে ১নং কাশিনগর ইউনিয়ন পরিষদ এর আয়োজনে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি কাশিনগর বাজার সড়ক প্রদক্ষিণ করে আলোচনা সভায় মিলিত হয়।

কাশিনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী মোঃ নুরুজ্জামান।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন কাশিনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, কাশিনগর ইউনিয়নের সকল উচ্চ বিদ্যালয় শিক্ষকদের পক্ষ থেকে কাশিনগর বি.এম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ইউনুস মিয়া, মাদ্রসা শিক্ষকদের পক্ষ থেকে জুগিরকান্দি এইচ কে দাখিল মাদ্রাসার সহ সুপার মাওলানা নুরুল হক, সকল প্রাইমারি স্কুল শিক্ষকদের পক্ষ থেকে জয়মঙ্গলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাসলিমা আক্তার নাসরিন, ইউনিয়ন পরিষদের মেম্বারবৃন্দের পক্ষ থেকে বক্তব্য রাখেন প্যানেল চেয়ারম্যান ফাতেমা আক্তার মুন্নী প্রমূখ।