মুরাদনগর উপজেলার কৃষি কার্যক্রম পরিদর্শন করেছেন ঢাকাস্থ মার্কিন দূতাবাসের মার্কিন প্রতিনিধি দলের প্রধান মিস সারাহ জেলেস্কি ও দূতাবাসের কর্মকর্তা তানভীর আহমেদ। মার্কিন প্রতিনিধি দলের মুরাদনগরের কৃষি কার্যক্রম পরিদর্শন মো. নাজিম উদ্দিন, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি কুমিল্লার মুরাদনগর উপজেলার কৃষি কার্যক্রম পরিদর্শন করেছেন ঢাকাস্থ মার্কিন দূতাবাসের একটি প্রতিনিধি দল। সোমবার দুপুরে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন ব্রাহ্মণ চাপিতলা বøকের বিভিন্ন কৃষিজমি ও ফসল পরিদর্শন করেন তারা।

মার্কিন প্রতিনিধি দলের প্রধান মিস সারাহ জেলেস্কি ও মার্কিন দূতাবাসের কর্মকর্তা তানভীর আহমেদ এবং মুরাদনগর উপজেলা কৃষি অফিসার পাভেল খান পাপ্পু উপজেলার ব্রাহ্মণ চাপিতলা বøকের কৃষকদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভা শেষে মিস সারাহ জেলেস্কি কৃষকদের সাথে নিয়ে চাষাবাদ করা সরিষা, গম ও তিশির জমি পরির্দশন করেন। এসময় তিনি মুরাদনগর উপজেলার কৃষি কার্যক্রম পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং কৃষিতে বাংলাদেশ আরো অনেক এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা রিপন মিয়া, সুফি আহমেদ, মাইনুল হাফিজ বিজয়, টুম্পা দাস, অর্ধশত কৃষক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।