জমকালো আয়োজনের মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জে “র‌্যাব ফ্যামিলি-ডে ২০২৪” উদযাপন করা হয়েছে।

শুক্রবার দুপুর থেকে রাত ১২ টা পর্যন্ত র‍্যাব-১০ এর ব্যাটালিয়ন সদর দপ্তরে চলে এই আয়োজন।এসময় র‍্যাব- ১০ এর অধিনায়ক, এ্যাডিশনাল ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেব উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন, র‌্যারের মহাপরিচালক এ্যাডিশনাল আইজিপি, এম খুরশিদ হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত মহাপরিচালক কর্নেল মো. মাহবুব আলম, ডিআইজি ইমতিয়াজ আহমেদ, হাইওয়ে পুলিশ প্রধান শাহাবুদ্দিন খান সহ র‍্যাব-১০ এর সাবেক অধিনায়কবৃন্দ ও সকল অফিসার এবং সদস্যদের পরিবারের উপস্থিতিতে ব্যাটেলিয়ন প্রাঙ্গণ ছিলো মুখরিত।

অনুষ্ঠানে বাচ্চাদের আনন্দ উৎসবের জন্য বিভিন্ন আয়োজন করা হয়। পাশাপাশি র‌্যাব-১০ এর সদস্য ও তাদের পরিবারের জন্য বিভিন্ন ধরণের খেলার আয়োজন করা হয়। অংশগ্রহণকারী ফ্যামিলি মেম্বার, খেলায় বিজয়ী এবং র‍্যাফেল ড্র এর বিজয়ীদের মাঝে ফ্রিজ, স্মার্ট টিভি, মাইক্রোওভেন ও ডিনার সেট সহ বিভিন্ন আকর্ষণীয় পুরষ্কার বিতরন করা হয়। এছাড়াও জনপ্রিয় কন্ঠশিল্পী পড়শী ও ইমরান সহ অন্যান্য শিল্পীগোষ্ঠীর উপস্থিতিতে এক মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে সকলের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন।