নরসিংদীর মনোহরদীতে মোটরসাইকেলে করে বোনকে এসএসসি পরীক্ষার হলে পৌঁছে দিয়ে আর বাড়ি ফেরা হলো না বড় ভাই সোহাগ মিয়ার । বাড়ি ফেরার পথে কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে নিহত হন সোহাগ মিয়া। নিহত সোহাগ মিয়া (১৮) নরসিংদী প্রেসিডেন্সি কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ঢাকা কিশোরগঞ্জ সড়কের মনোহরদী উপজেলার মনোহরদী বাসস্ট্যান্ড গরু বাজারসংলগ্ন স্হানে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহাগ মিয়া (১৮) উপজেলার গোতাশিয়া ইউনিয়নের পাঁচকান্দী গ্রামের অহিদ উদ্দিনের ছেলে।

জানা যায়, চলমান এসএসসি পরীক্ষার্থী ছোট বোনকে হলে নামিয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি ফেরার পথে মনোহরদী বাসস্ট্যান্ডসংলগ্ন গরু বাজারের কাছে এসে সামনে থাকা সিএনজিকে ওভারটেক করতে যান সোহাগ। এ সময় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের চাকায় পিষ্ট হয়ে সোহাগ ঘটনাস্থলেই নিহত হন। পরে উপস্থিত স্থানীয় লোকজন কাভার্ডভ্যানটি আটক করেন। পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম ভূঁইয়া বলেন, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়। কাভার্ডভ্যান আটক করা হলেও চালক পালিয়ে যায়।