কক্সবাজারের টেকনাফে অভিযান চালিয়ে ১ লাখ ১০ হাজার পিস ইয়াবাবড়িসহ নুরুল ইসলাম উরুফে নুরুকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। এই ঘটনায় জব্দ করা হয়েছে পাচারকাজে ব্যবহৃত ব্যাটারি চালিত একটি টমটম।

ধৃত ব্যক্তি সদর ইউনিয়নের মোঃ ইউনুছ এর ছেলে। আজ দুপুরে টেকনাফ মডেল থানার সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিং এ অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া-টেকনাফ) সার্কেল রাসেল আহমেদ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, আজ সকালে সদর ইউনিয়নের শীলবুনিয়া পাড়া সংলগ্ন টেকনাফ-শাহপরীর দ্বীপ সড়ক দিয়ে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টেরপেয়ে চালক মাদক বোঝায় টমটমটি সড়কের পাশে ফসলী জমিতে নামিয়ে দিয়ে পালানোর চেষ্টা করে। এসময় ধাওয়া করে তাকে আটক করা হয়। ঘটনাস্থলে তার উপস্থিতিতে টমটমের চালকের আসনের নিচ থেকে একটি জারিকেন ভর্তি ১লাখ ১০ হাজার ইয়াবাবড়ি জব্দ করা হয়।

জব্দকৃত মাদক ও মালামালসহ ধৃত ব্যক্তির বিরুদ্ধে আইনী প্রক্রিয়া অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। এদিকে সূত্র জানায়, এই মাদকের চালনাটিতে সদর ইউনিয়নের আত্মস্বীকৃত মাদক কারবারী এক জনপ্রতিনিধি সংশ্লিষ্টতা রয়েছে।