পুনরায় মহান জাতীয় সংসদের ডেপুটি স্পিকার নির্বাচিত করায় পাবনা-১ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট শামসুল হক টুকুকে নাগরিক সংবর্ধনা দিয়েছে বেড়া ও সাঁথিয়াবাসী।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে বেড়া সিএমবি মোড় চত্বরে ও সাঁথিয়া অডিটোরিয়াম চত্বরে বেড়া, সাঁথিয়া বাসীর আয়োজন এই সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ফুল দিয়ে সংবর্ধিত করে।

ডেপুটি স্পিকার সংবর্ধনা কালে বক্তব্যে বলেন,দেশের রাজাকার আল বদররা আজও ষড়যন্ত্র করে যাচ্ছে কিন্তু সাধারণ মানুষ তা প্রতিহত করে নির্বাচনের মাধ্যমে আবারো আওয়ামী লীগ সরকারকে বিজয় করে নিয়ে এসেছে। কোন ষড়যন্ত্রই আওলীগ সরকারের উন্নয়ন বাঁধাকস্ত করতে পারবে না। বাংলার মানুষ উন্নয়ন চায়, শান্তিতে বসবাস করতে চায়। আওয়ামী লীগকে রক্ষা করার ক্ষমতা রেয়েছে সাধারণ জনগণের। মীরজাফরদের এই বাংলায় ঠাই হবে না।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আ স ম আব্দুল রহিম পাকন, বেড়ার পৌর মেয়র আসিফ শামস রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সাঁথিয়া আ.লীগের সভাপতি হাসান আলী খানসহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।