পটুয়াখালী সদর উপজেলার লোহালিয়া ইউনিয়নের ইদ্রাকপুর গ্রামের কুয়েত প্রবাসী কামরুল ইসলাম তালুকদারের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ৬ ফেব্রুয়ারী মঙ্গলবার রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে। এসময় ডাকাতদের মারধরে সুজন তালুকদার নামে একজন আহত হয়। বর্তমানে তিনি পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

কুয়েত প্রবাসী কামরুল তালুকদারের আপন ছোট ভাই ফিরোজ তালুকদার জানান, মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে ভাতিজা শুভ ফোন দিয়ে যে বাড়িতে ডাকাত এসে আমার হাত পা বেধে একুশ ভরি স্বর্নকার ও নগদ আড়াই লক্ষ টাকা নিয়ে চলে যায়। পরে সদর থানায় ফোন দিয়ে পুলিশকে জানিয়ে সঙ্গে সঙ্গে ওদের বাড়িতে চলে যাই। গিয়ে আহত সুজনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

আহত সুজন জানান, রাত আড়াইটার দিকে বাসার জানালার গ্রিল কেটে প্রায় ১০/১২ জন ডাকাত বাসার ভেতরে প্রবেশ করে। পরে আমাদের হাত পা বেধে মারধর করে তোষকের ভেতরে আটকিয়ে রাখে। ডাকাতদল প্রায় ঘন্টা খানেক সময় বাসার ভেতরে উপস্থিত থেকে বিভিন্ন আলমারি, শোকেজ ও ওয়ারড্রব ভেঙ্গে জিনিসপত্র তছনছ করে। এসময় বাসায় থাকা ২১ ভরি স্বর্নকার ও দোকানের বেচাকেনার আড়াই লক্ষ টাকা নিয়ে চলে যায় তারা। পরে ৯৯৯ পুলিশকে কল দিলে পুলিশ এসে তদন্ত করে চলে যায়।

পটুয়াখালী সদর থানার অফিসার ইনচার্জ ওসি জসিম জানান, ডাকাতির খবর পেয়ে সঙ্গে সঙ্গে রাতেই আমরা ঘটনা স্থান পরিদর্শন করি।

বার্তা বাজার/জে আই