চট্টগ্রামে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেফতার করেছে র‍্যাব-৭। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকালে বিষয়টি জানান র‍্যাব-৭ এ-র সিনিয়র সহকারী পরিচালক মোহাম্মদ নুরুল আবছার।

তিনি জানান, সোমবার (৫ ফেব্রুয়ারি) নগরীর চান্দগাঁও এলাকা থেকে ভোলার লালমোহন থানার সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মোঃ সাগরকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-৭। গ্রেফতার সাগর ভোলার লালমোহন থানা সদর এলাকার মনির বাকলাইয়ের ছেলে।

তিনি আরও বলেন, ধর্ষণের শিকার ১৮ বছর বয়সী ভিকটিম ভোলা জেলার লালমোহন থানার চরভূতা গ্রামের বাসিন্দা। আসামি মোঃ সাগর ভিকটিমকে বিভিন্ন সময়ে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিলেন। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ১২ জানুয়ারি ভিকটিমকে জোরপূর্বক তুলে নিয়ে একটি পরিত্যক্ত স্থানে সংঘবদ্ধ ধর্ষণ করে পালিয়ে যান।

এ ঘটনায় ২৫ জানুয়ারি ভিকটিম ভোলার আদালতে মামলা করেন। পরে আদালতের নির্দেশে লালমোহন থানা পুলিশ আদালতে প্রতিবেদন দেয়। পুলিশের প্রতিবেদনের ভিত্তিতে ভিকটিম বাদী হয়ে রোববার (৪ ফেব্রুয়ারি) রাতে লালমোহন থানায় মামলা দায়ের করেন। মামলার ২৪ ঘণ্টার মধ্যে আসামির অবস্থান নিশ্চিত করে সোমবার (৫ ফেব্রুয়ারি) নগরীর চান্দগাঁও এলাকা থেকে আসামি সাগরকে গ্রেফতার করা হয়।

বার্তা বাজার/জে আই