নরসিংদী জেলা প্রশাসক গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট শুরু হয়েছে। শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শনিবার (২৭ জানুয়ারি)সন্ধ্যা ৭টায় এই টুর্ণামেন্ট শুভ উদ্বোধন করেন। নরসিংদী মোসলেহ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন শহীদ মিনার প্রাঙ্গণে এ টুর্ণামেন্টে ২৫টি একক দল ও ৪১টি দ্বৈত দল অংশগ্রহণ করেছে।

নরসিংদী জেলা প্রশাসক ও নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ড. বদিউল আলম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নরসিংদী পুলিশ সুপার,মোহাম্মদ মোস্তাফিজুর রহমান,পিপিএম ও নরসিংদী জেলা আওয়ামীলীগের এর সভাপতি জিএম তালেব হোসেন।

এসময় নরসিংদী পৌর মেয়র আলহাজ্ব আমজাদ হোসেন বাচ্চু,নরসিংদী চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাট্রিজ লিঃ এর প্রেসিডেন্ট,আলহাজ্ব মোমেন মোল্লা,নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মোস্তফা মনোয়ারসহ জেলা প্রশাসন নরসিংদীর কর্মকর্তাগণ ও নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী বলেন, ঢাকার কাছেই নরসিংদী জেলা। আমি নরসিংদী জেলাকে আগামী পাঁচ বছরের মধ্যে একটি ক্রীড়া জেলা পরিণত করবো। সুইমিংপুল থেকে শুরু করে সকল ধরনের খেলাই থাকবে এই প্রকল্পে। নরসিংদী জেলাকে সকল খেলায় জাতীয় পর্যায়ে নিয়ে যাবো।

তিনি ক্রীড়া সংস্থার সভাপতি নরসিংদী জেলা প্রশাসকসহ সংশ্লিষ্ট সকলের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা ক্রীড়া সংস্থার অধিনে খেলাধূলা চালিয়ে যান। বড় ধরনের বাজেট লাগলে আমাকে বলবেন, আমি ক্রীড়া মন্ত্রীর সাথে কথা বলে সকল কিছু ব্যবস্থা করে দেব।

আলোচনা সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, নরসিংদী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ শাহিনুল ইসলাম ভূঁইয়া।

বার্তাবাজার/এম আই